দিনাজপুরের খানসামা উপজেলায় পৃথক দুই স্থান থেকে গৃহবধূসহ দুইজনের লাশ উদ্ধার করেছে খানসামা থানা পুলিশ।
জানা গেছে,শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া বাজারের কুমারপাড়া নামক এলাকায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে ধান ক্ষেতে বিবস্ত্র অবস্থায় শ্রী অপো রাণী রায় (২৩) নামে লাশ পথচারীরা দেখতে পায়। এবং লাশের পাশেই বিপাশা রাণী রায়কে (১০) বছরের একটি মেয়ে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। পরে পথচারীরা লোক ডাকাডাকি করে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধারের পর সুরতহাল করে ময়নাতদন্তের জন্য দিনাজপুরে পাঠায়। আর অজ্ঞান শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরিবারের দাবি, অপো রাণী রায়কে গণধর্ষণের পর ঘটনাটি ধামাচাপা দিতেই তাকে হত্যা করা হয়েছে। 
এ ছাড়াও জানা গেছে, নিহত ঐ গৃহবধূর স্বামীর নাম মিশন চন্দ্র রায়।
অপরদিকে একই দিনে একই রাতে উপজেলার ভাবকি ইউনিয়নের রেয়াজ ডাক্তার পাড়ায় জমি চাষ করতে গিয়ে চাষকৃত জমি থেকে ট্রাক্টর (হ্যারো) চালক ইউনুস আলীকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহালে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে, তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য ইউনুস আলীর লাশটিও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ছাড়াও এর আগে শুক্রবার সকালে উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নের সায়েদ চেয়ারম্যান পাড়া নামক এলাকা থেকে তালাকপ্রাপ্ত ৩ সন্তানের এক জননীর লাশ উদ্ধার করেছিল খানসামা থানা পুলিশ।
এ ব্যাপারে খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জন রায় জানান, দুটি ঘটনার বিষয়ে তদন্ত চলছে। লাশ দুটির ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।